সাকিবের ভার্চুয়াল শোক সভা, শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকবে বাকৃবি - Digpik.com
সব
facebook digpik.com
সাকিবের ভার্চুয়াল শোক সভা, শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকবে বাকৃবি - Digpik.com

সাকিবের ভার্চুয়াল শোক সভা, শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকবে বাকৃবি

সাকিবের ভার্চুয়াল শোক সভা, শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকবে বাকৃবি


তানিউল করিম জীব,বাকৃবিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী সাকিবুল হাসান রাকিব এর ভার্চুয়াল শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভি.সি. প্রফেসর ড.লুৎফুল হাসানের সভাপতিত্বে সাকিবের বাল্যবন্ধু মুরাদ মুরশেদের সঞ্চালনায় অনলাইনের মাধ্যমে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আজহারুল হক, বাউরেসের ডাইরেক্টর ড.আবু হাদি নূর আলী খান,বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড.এনামুল হাসান, শাহজালাল হল প্রভোস্ট ড.রেজাউল করিম, হলের সাবেক প্রভোস্ট ড.গোপাল দাস, প্রফেসর ড.জাকির হোসেন ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল।সাকিবের পরিবারের পক্ষ থেকে যোগদান করে সাকিবের ছোট ভাই রবিন(২২) ও চাচাত ভাই সোহরাব মাস্টার।মরহুম সাকিবের স্মৃতিকে স্মরণীয় রাখতে বিশ্ববিদ্যালয়ের নতুন স্থাপনা ও সাকিবের ব্লককে সাকিবের নামে রাখতে দাবি জানায় শিক্ষার্থীরা।

এসময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.লুৎফুল হাসানকে সাকিবের ছোট ভাই রবিনকে সর্বাত্মক সহযোগিতা করার অনুরোধ করে। মরহুম সাকিবের ছোট ভাই রবিন,বড় ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া কামনা করে এবং শোক সভার আয়োজক ও উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে।ভিসি লুৎফুল হাসান গভীর শোক ও সমবেদনা প্রকাশের পাশাপাশি সব সময় সাকিবের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এর পূর্বে শাহজালাল হলের ঈমাম মুফতি ইলিয়াস পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন।

উল্লেখ্য গত ২৩ শে জুন রোজ সোমবার বিদুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের সদ্য পাশকৃত শিক্ষার্থী কৃষিবিদ সাকিবুল হাসান রাকিব(২৫)।

 

Spread the love

আপনার মতামত লিখুন :

চায়না ৩ লিচু চাষ পদ্ধতি

চায়না ৩ লিচু চাষ পদ্ধতি

© সর্বস্বত্ব স্বত্বাধিকার: www.digpik.com ২০২০

সম্পাদক: শাহ পরান শাকিল

Developed By শাহ পরান শাকিল

digpik.com is the highest circulated and most read newspaper in Bangladesh. The online portal of Digpik is the most visited Bangladeshi and Bengali website in the world. Privacy Policy | Terms of Use.