পাংশায় মুজিববর্ষে আশিক মাহমুদ মিতুলের ব্যক্তিগত উদ্যোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন

পাংশায় মুজিববর্ষে আশিক মাহমুদ মিতুলের ব্যক্তিগত উদ্যোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন

single image

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধের পাশাপাশি ডেঙ্গু থেকে রক্ষা পাওয়ার জন্য রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য মো. আশিক মাহমুদ মিতুলের ব্যক্তিগত উদ্যোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার বিকাল ৪টায় পাংশা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু হওয়া এই মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম বুড়ো। এ সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ এফ এম শফিউদ্দীন পাতা, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মজনু, ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি দীপক কুন্ডু, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসরাম মারুফ।

উদ্বোধনের সময় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুল বলেন, করোনা ভাইরাসের পাশাপাশি ডেঙ্গুর ভয়াবহতা রোধকল্পে আমার পিতা মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনার জন্য নির্দেশনা প্রদান করলে দ্রুত সময়ের মধ্যে সেটি বাস্তবায়ন করা হয়।

তিনি আরো বলেন পর্যায়ক্রমে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী তিনিটি উপজেলাতে এই কার্যক্রম অব্যাহত থাকবে। উদ্বোধনের প্রথম দিনে পাংশা পৌর এলাকার বিভিন্ন এলাকায় দুইটি ফগার মেশিন ও ৬টি জীবানুনাশক

Spread the love

আপনার মতামত লিখুন